‘এই সরকারের রাষ্ট্র পরিচালনার কোনো অধিকার নেই’

প্রকাশিত: ০৮-০১-২০১৯, সময়: ১০:২০ |
Share This

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছি, পার্লামেন্ট গঠন প্রত্যাখ্যান করেছি, এবং সরকার গঠন পুরোপুরিভাবে প্রত্যাখান করেছি। আমরা বিশ্বাস করি, এই সরকারের কোনো অধিকার নেই যে বাংলাদেশের ১৬ কোটি মানুষের ওপর তাদের রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পালন করার। জনগণ ভোট দিয়ে তাদের নির্বাচিত করে নাই।

আজ মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির নেতাকর্মীদের সাথে অনানুষ্ঠানিক এক বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, জনগণের সঙ্গে সম্পর্ক নাই কিন্তু সরকার আছে। সরকার তো থাকেই, একটা কিছু না কিছু থাকতে হবে। তার সঙ্গে এটকে মিলিয়ে লাভ নাই। তারা গোটা বাঙালি জাতির সঙ্গে আজকে প্রতারণা করলো।

বিএনপি মহাসচিব বলেন, জনগণ পুরোপুরিভাবে এই নির্বাচনকে বর্জন করেছে বলা যেতে পারে। জনগণ এই নির্বাচনের ফলাফল কখনোই মেনে নেয়নি। সেই নির্বাচনের ফলাফলের ভিত্তিতে কোনো পার্লামেন্ট গঠন বা সরকার গঠন এটা নিয়ে মন্তব্য করার তো হাস্যকর ছাড়া কিছু না।

বিএনপি এখন কী করবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি এখন যা করার তা-ই করবে। জনগণের দল, গণতান্ত্রিক আন্দোলন করবে।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে