আশরাফুলের ঘুম পাড়ানি ব্যাটিং

প্রকাশিত: ০৯-০১-২০১৯, সময়: ১১:০৪ |
Share This

নিষেধাজ্ঞা কাটানোর পর এটাই বিপিএলের প্রথম আসর খেলছেন মোহাম্মদ আশরাফুল। চিটাগং ভাইকিংসের হয়ে প্রথম ম্যাচ থেকেই একাদশে খেলছেন তিনি। চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের বিপক্ষে প্রথম ম্যাচে তিনি করেন ৫ বলে ৩ রান। এর পরেও আজ তাকে সেরা একাদশে রেখেছে চিটাগং। আজ একটু বেশি রান করলেও সেটা মোটেও টি-টোয়েন্টি সুলভ ইনিংস ছিল না। দেখে মনে হয়েছে, ব্যক্তিগত রানের জন্যই খেলেছেন তিনি!

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিলেট সিক্সার্সের বিপক্ষে আজ মাঠে নেমেছে চিটাগং ভাইকিংস। সিলেটের দেওয়া ১৬৯ রানের টার্গেট তাড়া করতে নেমে চাপে পড়ে যায় চিটাগং। ৩ নম্বরে ব্যাটিংয়ে নেমে ২৩ বলে ২২ রান করেন আশরাফুল। তার ইনিংসে ছিল ৩টি বাউন্ডারি। স্ট্রাইক রেট ৯৫.৬৫; যা টি-টোয়ন্টির সঙ্গে একেবারেই বেমানান। তাসকিনের বলে সাব্বির রহমানের তালুবন্দি হয়ে অবশেষে প্যাভিলিয়নে ফিরেন তিনি।

ঘরোয়া ক্রিকেটে নিষেধাজ্ঞা কেটে যাওয়ার পর জাতীয় লিগে খেলেছেন আশরাফুল। খেলেছেন ঘরোয়া ওয়ানডে ম্যাচেও। সেখানে অনেক রান করলেও তার স্ট্রাইক রেট নিয়ে প্রশ্ন ছিল। আশরাফুল এখনও স্বপ্ন দেখেন জাতীয় দলে খেলার। এবার বিপিএলে সুযোগ পেয়ে এটাকে জাতীয় দলের সিঁড়ি হিসেবে দেখছেন তিনি। সত্যিই জাতীয় দলের স্বপ্ন দেখতে হলে, আরও পরিবর্তন আনতে হবে তার ব্যাটিংয়ে। আশরাফুল ভক্তদের আপাতত এটাই চাওয়া।

Comments

comments

Leave a comment

উপরে