বাগেরহাটে মাদক ব্যবসা বন্ধে ৩ দিনের আল্টিমেটাম শেখ তন্ময়ের

প্রকাশিত: ১০-০১-২০১৯, সময়: ১২:৪৭ |
Share This

বাগেরহাটে মাদক বন্ধে ব্যবসায়িদের তিন দিনের আল্টিমেটাম দিয়েছেন বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়। আগামী তিনদিনের মধ্যে মাদক ব্যবসা বন্ধ করে নিজেদের না শুধরালে প্রশাসন কঠোর ব্যবস্থা নেবে বলেও ঘোষণা দেন।

সংসদ নির্বাচনের পর শপথ নিয়ে প্রথম নির্বাচনী এলাকায় ফিরে বুধবার রাতে বাগেরহাট পৌরসভা অডিটোরিয়ামে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে শেখ তন্ময় বলেন, বাগেরহাটের যারা মাদক ব্যবসা করেন তারা কিন্তু চিহ্নিত, তাদের তালিকা আমার হাতে আছে। আমি কিন্তু ওই তালিকা কাউকে এখনো দেইনি বা এখনো কাউকে বাগেরহাট ছাড়তেও বলিনি। বাগেরহাটে মাদকের ভয়াবহতা এখন মারাত্মক পর্যায়ে পৌছেছে। মাদক শহর থেকে গ্রামে গ্রামে পৌঁছে গেছে। প্রশাসনের বিশেষ বাহিনী তালিকা ধরে খুব দ্রুত মাদক ব্যবসায়িদের ধরতে অভিযান শুরু করবে। বাগেরহাটে মাদকের কোন স্থান থাকতে দেয়া হবে না। মাদকের সাথে জড়িত কেউ রক্ষা পাবেন না।
শেখ তন্ময় এমপি আরও বলেন, নির্বাচনে অংশ নিয়ে আমি এলাকার জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলাম মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত সুন্দর বাগেরহাট গড়ে তুলব। সম্ভবনাময় তরুণ প্রজন্মের সামনে এগোনোর বড় বাধা হয়ে দাঁড়িয়েছে মাদক। তরুণরা যদি মাদকাসক্ত হয়ে পড়ে তাহলে তাদের কর্মসংস্থানের সুযোগ তৈরি হবে না। দেশে প্রায় সাড়ে চার কোটি তরুণ রয়েছেন। তাদের মাদক থেকে দূরে রাখতে হবে। তাই বাগেরহাট শহরকে আধুনিক উন্নত করে গড়ে তুলতে মাদক নির্মূল করাই হবে আমার প্রথম এবং প্রধান কাজ।
বাগেরহাট পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফকরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহাদ উদ্দীন হায়দার, জেলা আইনজীবী সমিতির সভাপতি আওয়ামী লীগ নেতা ড. একে আজাদ ফিরোজ টিপু ও জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকি প্রমূখ।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে