মায়ের নাম লেখা জার্সিতে খেলবে রাজশাহী কিংস

প্রকাশিত: ১৬-০১-২০১৯, সময়: ০৫:৪৬ |
Share This

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরের সিলেট পর্বের তৃতীয় ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস। এই ম্যাচের জন্য অভিনব এক উদ্যোগ নিয়েছে টিম রাজশাহী। নিজেদের নাম লেখা জার্সি নয়, বরং নিজ নিজ মায়ের নাম লেখা জার্সি পরে মাঠে নামাবেন মেহেদি হাসান মিরাজরা।

রাজশাহী কিংস এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিজেদের পরবর্তী ম্যাচে মায়েদের নাম লেখা জার্সি পড়ে নামার এই ঘোষণা দিয়েছে। শুধু খেলোয়াড় নন, কোচ ও দলের অন্যান্য অফিসিয়ালদের জার্সির পেছনেও থাকবে যার যার মায়ের নাম।

এছাড়া নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেইজে রাজশাহী কিংসের পক্ষ থেকে জানানো হয়েছে, “সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে ম্যাচে রাজশাহী কিংস তাদের জার্সিগুলিতে তাদের মায়ের নাম বহন করবে। আমরা সবাই আমাদের জীবনে মায়েদের ভূমিকা ও অবদান সম্পর্কে জানি, জার্সিগুলিতে মায়ের নাম বহন করার কোনো বিশেষ উপলক্ষ বা দিনের প্রয়োজন নেই।”

#Mother_HeartOfTheKings
#জননীআমাররাণী

নতুন এই উদ্যোগ বাস্তবায়িত হলে আজকের ম্যাচেই রাজশাহী কিংসের অধিনায়ক মিরজের জার্সিতে লেখা থাকবে তার মায়ের নাম তথা ‘মিনারা’। আরেক কিংস তারকা সৌম্য সরকারের জার্সিতে লেখা থাকবে তার মায়ের নাম তথা ‘নমিতা’।

Comments

comments

Leave a comment

উপরে