দ্বিতীয় সপ্তাহেও ভালো চলছে ‘পলকে পলকে তোমাকে চাই’

প্রকাশিত: ১৬-০৪-২০১৮, সময়: ১০:২৫ |
খবর > বিনোদন
Share This

প্রথম সপ্তাহের পর দ্বিতীয় সপ্তাহেও বাপ্পী চৌধুরী ও মাহিয়া মাহি অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ সারা দেশে ৪৩টি সিনেমা হলে চলছে। শাহনেওয়াজ শানু পরিচালিত এই ছবিটি দর্শক গ্রহণ করায় দ্বিতীয় সপ্তাহেও সারাদেশের হলগুলোতে ভালো চলছে বলে চলচ্চিত্র সংশ্লিষ্টদের দাবি। পহেলা বৈশাখের প্রথম ও দ্বিতীয়দিন এবং তাঁর আগের দিন শুক্রবার থাকায় টানা তিন দিন সারাদেশের হলগুলোতে ভালো দর্শক হয়েছে।

বাপ্পীর সঙ্গে জুটিবেঁধে অভিনয় করেছেন নায়িক মাহিয়া মাহি। ছবিতে অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারা প্রমুখ। কাহিনী ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু এবং চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

নতুন ছবির সঙ্গে ৪৩টি সিনেমা হল পাওয়া নিয়ে পরিচালক শাহনেওয়াজ শানু বলেন,‘আজ যেহেতু নতুন দুটি ছবি মুক্তি পেয়েছে, তাই এই ছবিটির জন্য দ্বিতীয় সপ্তাহে এত বেশি হল পাবো ভাবিনি। গত সপ্তাহে ছবিটি মুক্তির পর বাপ্পী চৌধুরীসহ আমরা ঢাকা ও তার আশপাশে বেশ কয়েকটি সিনেমা হলে গিয়েছিলাম। তখন নায়কের প্রতি আগ্রহ দেখে আমরা মনে আশা তৈরি হয়েছে।

শানু বলেন,‘আমরা এই ছবিটির জন্য সেন্সর পর্যন্ত এক কোটি দুই লাখ টাকা খরচ করেছিলাম। মুক্তির সময় আরো ১৬ লাখ। মোট এককোটি ১৮ লাখ টাকা খরচ হয়েছে। এর মধ্যে প্রথম সপ্তাহে ক্যাশ পেয়েছি ৪৭ লাখ টাকা। কিছু সিনেমা হলে আমরা শেয়ারে দিয়েছিলাম সেখান থেকে পেয়েছি ১৫ লাখ টাকা। এ ছাড়া ইউটিউব থেকে পেয়েছি ১০ লাখ, আর অডিও থেকে পাঁচ লাখ। মোট ৭৭ লাখ টাকা গেল সপ্তাহে এসেছে। বৈশাখ উপলক্ষে ৪৩টি সিনেমা হল থেকে আরো ২০ লাখ টাকা পেয়েছি। বেশ কিছু সিনেমা হলে শেয়ারে দিয়েছি। আশা করি, এক মাসের মধ্যে আমরা ছবির পুঁজি ফেরত পাব লাভসহ।

দর্শকদের প্রতি ধন্যবাদ জানিয়ে নায়ক বাপ্পী বলেন, আমি দারুণ খুশি। কারণ, ছবি মুক্তির দুদিন পরই সবাই বলেন, ‘ছবি চলে না, দর্শক ছবি দেখছে না।’ আমিও একটু ভয়ে ছিলাম, ছবিটি কেমন চলে- এই ভেবে। এই ছবিটি দর্শক গ্রহণ করার পর নিজের মধ্যে একটা আত্ববিশ্বাস তৈরি হয়েছে।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে