কোটা সংস্কার আন্দোলনের সেই তিনজনকে ছেড়ে দিয়েছে: নূরুল হক

প্রকাশিত: ১৬-০৪-২০১৮, সময়: ১০:৫১ |
Share This
কোটা সংস্কার আন্দােলনের ৩ জন যুগ্ম আহ্বায়ককে সাদা পোশাকধারী পুলিশ তুলে নিয়ে যাওয়ার পর ছেড়ে দিয়েছে। আন্দোলনের যুগ্ম আহ্বায়কদের অন্যতম নূরুল হক নূর আজ সোমবার এ কথা জানিয়েছেন। দুপুর ১টার দিকে ঢাবির কেন্দ্রীয় লাইব্রেরির সামনে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ জানান।
ওই তিনজন হলেন- নূরুল হক নূর, রাশেদ খান ও ফারুক হাসান। তুলে নিয়ে যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে থেকে।
নূরুল হক নূর জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) কোটা সংস্কার আন্দােলনে আহত কর্মীদের দেখতে যাচ্ছিলেন তারা। ইমার্জেন্সি বিভাগের সামনে থেকে দু’টি হাইয়েস মাইক্রোবাস ও কয়েকটি মোটরসাইকেলে এসে তাদেরকে তুলে নেয়। তুলে নিয়ে যাওয়া তিনজনের মধ্যে তিনিও ছিলেন বলে জানান।
তিনি জানান, মাঝপথে নিয়ে চোখ বেঁধে নেয়া হয়। পরে চোখ খুলে দেখেন তারা ডিবি অফিসে আছে। সেখানে বলা হয় তাদের ওপর হামলার আশঙ্কা ছিল এবং ভিসির বাসভবনে হামলার ভিডিও দেখাতে তুুলে আনা হয়েছে। কিন্তু তাদেরকে কোনো ভিডিও দেখানো হয় নি। তাদের বলা হয় প্রয়োজনে আবার ডাকা হবে।
তিনজনকে তুলে নিয়ে যাওয়ার প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে কোটা সংস্কার আন্দোলনকারীরা। নূরুল হক নূর জানান, আবার যদি এভাবে তুলে নিয়ে যাওয়া হয় তবে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হবে। অন্যদিকে, রাশেদ খানের বাবাকে ঝিনাইদহে আটক করা হয়েছে বলে নিন্দা জানানো হয়।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে