টরন্টো’র প্রাদেশিক নির্বাচনে বাংলাদেশি মেয়ে ডলি

প্রকাশিত: ৩০-০৪-২০১৮, সময়: ০৩:৫৬ |
Share This
কানাডার অন্টারিও প্রদেশের প্রাদেশিক নির্বাচনে এম পি পি পদে এই প্রথম বাংলাদেশি মেয়ে ডলি বেগম টরন্টোর স্কারবোরো সাউথওয়েস্ট আসনে প্রার্থী হয়েছেন।
ডলি বেগম ইতোমধ্যে কানাডার তৃতীয় বৃহত্তম রাজনৈতিক দল এনডিপি থেকে মনোনীত হয়েছেন এবং আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করেছেন। সম্প্রতি স্কারবোরোর ওকরিজ কমিউনিটি সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে দলটির নেতাকর্মীসহ বাংলাদেশি কমিউনিটির সদস্যরাও উপস্থিত হন। এর সাথে ছিল তার ফান্ডরেইজ পর্ব।
ডলি বেগম তার বক্তব্যে নিজের অবস্থান তুলে ধরেন। বিশেষ করে কীভাবে কমিউনিটির জন্য কাজ করতে চান তার বর্ণনা দেন। নির্বাচনী প্রচারে বাংলাদেশিসহ সকল কমিউনিটির সদস্যদের তার পাশে থাকার জন্য আহ্বান জানান। মূলধারার একটি রাজনৈতিক দল থেকে মনোনয়ন পাওয়ায় তিনি ধন্যবাদ জানান দলটির নেতাকর্মীদের।
গত রবিবার ডলি বেগমের নির্বাচনী অফিসে গিয়ে দেখা গেলো, তিনি বেশ ব্যস্ত। এক ফাঁকে ডলি ইত্তেফাককে বললেন, আমি ছাত্রাবস্থায় নানাভাবে জনগণের সাথে সম্পৃক্ত। তাই আমি আমাদের বাঙালি কমিউনিটির পাশাপাশি অন্যান্য কমিউনিটির ভোট প্রত্যাশা করছি। প্রত্যাশা করি নারী ভোটের এবং নতুন প্রজন্মের ভোটও। ফলে আমি বিজয়ের সম্ভাবনা দেখি সব চেয়ে বেশি।
উল্লেখ্য, আগামী ৭ জুন এই প্রাদেশিক সরকারের নির্বাচন অনুষ্ঠিত হবে!

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে