হাজির হননি আজাদ, ২২ মে ফের তলব

প্রকাশিত: ০৯-০৫-২০১৮, সময়: ০৬:৫৫ |
Share This

বিদেশি ক্রেতার সঙ্গে পূর্ব নির্ধারিত আলোচনা থাকার কারণ দেখিয়ে দ্বিতীয় দফায় হাজির হননি হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও এফবিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি এ কে আজাদ। কোটি কোটি টাকার ট্যাক্স-ভ্যাট ফাঁকি ও জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে দ্বিতীয় দফায় দুর্নীতি দমন কমিশনে (দুদক) জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হলেও উস্থিত হননি তিনি। জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে তাকে জিজ্ঞাসাবাদ করার কথা ছিল আজ।

এর আগে ৩ এপ্রিল আজাদকে প্রথম তলব করা হলেও অসুস্থতার কারণ দেখিয়ে সময় বৃদ্ধির আবেদন করেছিলেন তিনি। বুধবার সকাল ১০টায় দুদক কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদের কথা ছিল দুদকের। কিন্তু তার সময় আবেদনের প্রেক্ষিতে বুধবার দুর্নীতি দমন কমিশন (দুদক) আজাদকে ১০ দিনের সময় দিয়ে ফের ২২ মে তলব করেছে। দুদক পরিচালক মীর মো. জয়নুল আবেদিন শিবলী সই করা চিঠিতে নিজে উপস্থিত হয়ে বক্তব্য প্রদানপূর্বক অনুসন্ধান কাজে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হয়েছে।

এর আগে গত ৩ এপ্রিল তার বিরুদ্ধে অভিযোগ অনুসন্ধানের জন্য প্রথম দফায় তলব করে দুদক। তবে একে আজাদ সে সময় দেশের বাইরে থাকায় আইনজীবী পাঠিয়ে দুদকের কাছে সময় আবেদন করে। পরে দুদক জিজ্ঞাসাবাদের আজ বুধবার তাকে তলব করে।

এব্যাপারে দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বলেন, গত ২৪ এপ্রিলের নোটিশে দ্বিতীয় দফায় আজকে এ কে আজাদকে তলব করা হয়েছিল। তবে তিনি গত ২৯ এপ্রিল চিঠির মাধ্যমে সময় আবেদন করেন। তার প্রেক্ষিতে ২২ মে তাকে তৃতীয় দফায় তলব করা হয়েছে

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে