চুয়াডাঙ্গার দামুড়হুদায় ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

প্রকাশিত: ১০-০৫-২০১৮, সময়: ০৪:০৭ |
Share This

চুয়াডাঙ্গার দামুড়হুদায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিরাজুল ইসলাম মিরা (৪৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার (৯ মে) রাত ২টার দিকে উপজেলার গোবিন্দহুদা গ্রামের ঈদগাহ মাঠে এ কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মিরাজুল দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের মৃত হাফেজ মণ্ডলের ছেলে।

পুলিশের দাবি, মিরাজুল ইসলাম একজন ডাকাত সর্দার। ঘটনাস্থল থেকে একটি শাটারগান, দুই রাউন্ড গুলি, দুইটি ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

পুলিশের ভাষ্যমতে, বুধবার বিকেলে দুই রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয় মিরাজুল। পরে রাতে তাকে সঙ্গে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। তারা উপজেলার গোবিন্দহুদা গ্রামের ঈদগাহ মাঠ এলাকায় পৌঁছালে মিরাজুলের অন্য সহযোগীরা তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তারা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি ও বোমা নিক্ষেপ করে। পুলিশও পাল্টা গুলি চালালে পালিয়ে যান ডাকাতদলের সদস্যরা। এ সময় গুলিতে নিহত হন মিরাজুল। পরে ঘটনাস্থল থেকে একটি শাটারগান, দুই রাউন্ড গুলি, দুইটি ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা সহকারী পুলিশ সুপার আহসান হাবীব বলেন, মিরাজুলের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্রসহ ৯টি মামলা রয়েছে। জামু আকরাম বাহিনীর সক্রিয় সদস্য ছিলেন তিনি।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে