রাজ-শুভশ্রীর বউভাত সন্ধ্যায়

প্রকাশিত: ১৩-০৫-২০১৮, সময়: ১২:১১ |
খবর > বিনোদন
Share This
হার্টথ্রব নায়িকা, ব্লকবাস্টার পরিচালক। দুইজনের রূপকথার বিয়ে নিয়ে আপাতত শোরগোল টলিউডে। শুক্রবার চার হাত এক হয়েছে তাদের। আজ রবিবার সন্ধ্যায় বউভাতের রিসেপশন। কে কে আসছেন অতিথি হয়ে তা নিয়ে যেমন জল্পনা চলছে সিনেপ্রেমী মহলে, পাশাপাশি কী কী থাকছে মেনু তালিকায় তা নিয়েও চলছে আলোচনা। আপনিও জেনে নিন,আজকের প্রীতিভোজে অতিথিদের থালা সেজে উঠবে কোন কোন ‘রাজকীয়’ পদে।
বউভাতের মেনুতে ফ্রেশ গ্রিন স্যালাড, রাশিয়ান স্যালাডের পাশাপাশি থাকছে দহি গুজিয়া বড়া। থাকছে টার্টার সস সহযোগে ফিশ ফ্রাই। মাছের আস্বাদে মুগ্ধ হওয়ার পরে অতিথিরা রসাস্বাদন করতে পারবেন মাংসের রকমারি পদও। থাকছে সাবজ ককটেল কাবাব, মাশরুম সস সহযোগে গ্রিলড চিকেন, অঞ্জির মালাই কোফতা, রাং এ জাহাঙ্গিরি—আয়োজন সত্যিই রাজকীয়!
এছাড়া রয়েছে একাধিক জমকালো নিরামিষ পদও। বেবি কর্ন তাওয়া মশালা, ভাজা মশলা আলুর দম, ডাল বুখারা, বেবি বাটার নান, মশলা কুলচা, পিস কচুরি, পিস পোলাও— নিরামিষাশীরাও যে পরম তৃপ্তির ঢেকুর তুলবেনই, তা হলফ করে বলা যায়।
আর কারও যদি মন করে ওসব নয়, চৈনিক খাদ্যেই রসনাতৃপ্তি ঘটাবেন, তাঁদের জন্যও থাকছে দারুণ আয়োজন। সবজি, ফিশ ও চিকেন ইত্যাদি নানা পছন্দের ডিশের সঙ্গে নুডলসের যৌথ পার্টনারশিপে তারা সারতে পারবেন নৈশ ভোজ।
খেজুর আমসত্ত্ব ও আলুবোখরার চাটনি-পাঁপড় দিয়ে খেয়ে এর পর গরম গরম ছানার মালপোয়া ও বেকড রসগোল্লার স্বর্গীয় জুটি মাতিয়ে দেবে অতিথিদের মন। আর শেষে আইসক্রিম। পছন্দমতো সস, বাদাম বা আরও অনেক কিছু মিশিয়ে ইচ্ছোমতো স্বাদ চেখে নেওয়া যাবে জিভে।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে