নেইমারের মাদ্রিদে আসার খবর নাকচ করে দিলেন রোনালদো

প্রকাশিত: ২৪-০৫-২০১৮, সময়: ০৫:৪০ |
Share This
বেশ কিছুদিন ধরেই পিএসজি থেকে নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার বিষয়টি নিয়ে গণমাধ্যমে আলোচনা চলছে। কিন্তু মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো বিষয়টি উড়িয়ে দিয়ে বলেছেন, প্রতি বছরই ক্লাবের সাথে ৫০জন খেলোয়াড়ের যোগাযোগ থাকে। কিন্তু রিয়ালের আক্রমণভাগ বেশ কয়েক বছর যাবত একই আছে।
মাদ্রিদ সভাপতি ফ্লোরেনতিনো পেরেজের সুদৃষ্টিতে দীর্ঘসময় ধরেই ছিলেন নেইমার। বার্নাব্যু থেকে গত মৌসুমে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমার পিএসজি যাবার পরে সে কারণেই পেরেজ এবার এই রেকর্ড ভাঙ্গতে চাচ্ছেন। শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালকে সামনে রেখে স্প্যানিশ টেলিভিশনে রোনালদো বলেছেন, ব্রাজিলিয়ান এই সুপারস্টারের সাথে একসাথে একই দলে খেলা ভাল হবে কিনা এ ব্যাপারে আমি কিছুই বলতে পারবো না। বিষয়টি আমার হাতে নেই। গত আট বছর ধরে আমি এই ক্লাবে আছি। তারা প্রতি মৌসুমেই ৫০ জন খেলোয়াড়ের কথা বলে, আর শেষে দেখা যা তাদের মধ্যে কেউই আসেনি। এখন বিশ্বের সেরা খেলোয়াড়রাই মাদ্রিদে আছে। গ্যারেথ বেল, করিম বেনজেমা, মার্কো আসেনসিও তারা সবাই এখানে।
চলতি বছরের শুরুতে একটি সূত্র জানিয়েছিল মাদ্রিদে নতুন চুক্তি নিয়ে হতাশা থেকেই রোনাল্ডো হয়ত স্প্যানিশ জায়ান্ট ছাড়তে পারেন। সে কারনেই ভবিষ্যত সম্পর্কে প্রশ্ন করলে ৩৩ বছর বয়সী এই তারকা ফরোয়ার্ড বলেছেন, ‘আমার ভবিষ্যত শনিবারের ম্যাচ। সেখানে খেলা, জয় করা ও ইতিহাস রচনা করা। এটাই এখন আমাদের কাছে গুরুত্বপূর্ণ। ভবিষ্যত হচ্ছে বর্তমান, আর বর্তমান হচ্ছে ঠিক এই মুহূর্তটি। আমি সত্যিই দারুণ খুশী। আরেকটি ফাইনালে আমরা খেলতে যাচ্ছি। সমর্থকরা আমাদের সাথে আছে।

Comments

comments

Leave a comment

উপরে