মাদকের ভয়ঙ্কর আখড়া মিরপুর ১১ নং বিহারী মিল্লাত কাম্প

প্রকাশিত: ০১-০৬-২০১৮, সময়: ০৬:৩৪ |
Share This

নিজস্ব প্রতিবেদক

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার পরও আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারির মধ্যেই মাদকের ভয়ঙ্কর ব্যবসা চলছে রাজধানীর মিরপুর ১১ নং বিহারী মিল্লাত কাম্পে। আর এ পেশা নিয়ন্ত্রণ করছে পুলিশের তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী
রাজিয়া, আনোয়ারী,জামিলা এই তিন মাদক সম্রাজ্ঞী ।

আর এদেরকে নিয়ন্ত্রণ করে,পল্লবী থানার পুলিশের সোর্স সাইফুল ইসলাম ,তারেক ও শামিম।
অভিযোগ উঠেছে, থানা পুলিশের এক কর্মকর্তার সাথে গভীর সখ্যতা থাকায় ক্রমেই বেপরোয়া হয়ে উঠছে মাদক ব্যবসায়ীরা। প্রতিদিন মোটা অংকের টাকার বিনিময় নির্বিঘ্নে চালিয়ে যাচ্ছে ব্যবসা এই তিন মাদক সম্রাজ্ঞী।

থানীয়রা বলছেন, মিরপুর ১১ নং বিহারী মিল্লাত কাম্পে সহ আশপাশের এলাকা থেকে মাদক নির্মূল করা না হলে এলাকার যুব সমাজ ধ্বংসের পথে ধাবিত হবে। বাড়বে খুন-খারবিসহ নানা ধরণের অপরাধ। তবে আইন-শৃঙ্খলা বাহিনী বলছে, মাদক নির্মূলে প্রতিনিয়ত অভিযান চালানো হচ্ছে।
এ সম্পর্কে স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন,পল্লবী থানার পুলিশের সোর্স সাইফুল ইসলাম ,তারেক ও শামিম টাকা নিয়ে এই মাদক ব্যবসায়ীদেরকে পুলিশের হাতে তুলে দিচ্ছেনা, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার পরও আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারির মধ্যেই মাদকের ভয়ঙ্কর ব্যবসা চালিয়ে মোটা অংকের টাকার বিনিময়।
তিনি আরো বলেন,এদের নামে পল্লবী থানায় একাদিক মামলা আছে এখনো তারা নির্বিঘ্নে মাদক ব্যবসা করে যাছে। এ ছাড়া এই মাদক থেকে মুক্তির জন্য তিনি প্রশাসনের কাছে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন জানান।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে