ছেলের দুর্দান্ত গোলে মুগ্ধ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

প্রকাশিত: ১০-০৬-২০১৮, সময়: ১০:৫২ |
Share This
ফুটবলের ইতিহাসে অন্যতম সেরা খেলোয়াড় পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার তার ছেলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়রও বাবার পদাঙ্ক অনুসরণ করে তার আগামী দক্ষতার ইঙ্গিত দেখাতে শুরু করেছে।
বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে লিসবনে আলজেরিয়াকে ৩-০ গোলে হারিয়ে দেয় পর্তুগাল। ম্যাচের পর মাঠে নেমে পড়ে সিআর সেভেনের ছেলে। আর মাঠে নেমে সাত বছরের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়র তার দক্ষতার ঝলক দেখাল। বাবার মতোই নিখুঁত শটে বল জালে জড়িয়ে দিল। তার একটা শট গোল পোস্টের একেবারে বাম কোণ দিয়ে ঢুকে জালে জড়িয়ে গেল। কাছেই দাঁড়িয়ে ছিলেন সিআর সেভেন। ছেলের ওই শট থেকে প্রথমে কিছুটা অবাক হয়ে যান। পরে হাসতে শুরু করেন।
বৃহস্পতিবার রাতেই পর্তুগাল শিবিরে যোগ দিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ১৫০-তম আন্তর্জাতিক ম্যাচে তাকে দুরন্ত জয় উপহার দিলেন গেজেস, ব্রুনো ফার্নান্ডেজরা। নিজে গোল পাননি। কিন্তু তাঁর উপস্থিতিটাই তাতিয়ে দিয়েছিল পর্তুগীজ ফরোয়ার্ড লাইনকে।
মার্চ মাস থেকে চলছিল জয়ের খরা। কিন্তু, বিশ্বকাপের মুখে দুরন্ত এই জয়ে আত্মবিশ্বাসে ফুটছে ইউরো চ্যাম্পিয়নরা। আর, পাশে তো রয়েইছেন তিনি। পর্তুগিজ মহাতারকা।
আগামী ১৫ জুন সোচিতে স্পেনের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে পর্তুগাল।

Comments

comments

Leave a comment

উপরে