গণভবনে জাহাঙ্গীর, প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ ঐক্যে

প্রকাশিত: ৩০-০৬-২০১৮, সময়: ০৭:২৮ |
Share This

ভোটে জয় পাওয়ার চার দিন পর গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম।

শনিবার সকালে ভোটে জয়ী আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলরদের দিয়ে গণভবনে যান জাহাঙ্গীর। এ সময় তিনি দলীয় সভাপতিকে ফুল দিয় শুভেচ্ছা জানান।

গত ২৬ জুনের ভোটে বিএনপির হাসান উদ্দিন সরকারকে দুই লাখেরও বেশি ভোটে হারান জাহাঙ্গীর। ৫৭টি ওয়ার্ড কাউন্সিলরের বেশিরভাগ পদও পেয়েছে আওয়ামী লীগ।

পাঁচ বছর আগে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত গাজীপুরে দেড় লাখেরও বেশি ভোটে আওয়ামী লীগের পরাজয়ে বিব্রতকর অবস্থায় পড়েছিল ক্ষমতাসীন দল। তবে সেখান থেকে উত্তরণ ঘটাতে সক্ষম হওয়ায় তাকেও অভিনন্দন জানান শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী তার সংক্ষিপ্ত বক্তব্যে গাজীপুরবাসীকে অভিনন্দন জানিয়ে এই জয়কে আওয়ামী লীগের ঐক্যের বিজয় বলে উল্লেখ করেন।

শেখ হাসিনা বলেন, ‘গাজীপুরের জয় এটাই প্রমাণ হয়েছে আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে, আওয়ামী লীগ যখন কোনো কিছু অর্জন করার জন্য দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয় তখন কেউ তাকে বাধা দিয়ে থামিয়ে রাখতে পারে না।’

দলের শৃঙ্খলা বজায় রাখার ওপর গুরুত্বারোপ করে দলের মধ্যে নবীন-প্রবীণের সমন্বয়ের ওপরও জোর দেন শেখ হাসিনা। বলেন, ‘দলের মধ্য এবার কোনো বিভেদ ছিল না। এ ধারা বজায় রাখত পারলে জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হতে পারবে।’

‘আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলেই যে বিজয় অর্জিত হয় যেটা আবার প্রমাণিত হয়েছে এবং এই বিজয়ই ভবিষ্যতে আবার জয়ী হবার পথ দেখাবে।’

ভোটের আগে গাজীপুরে জাহাঙ্গীর আলম যেসব প্রতিশ্রুতি দিয়েছেন, সেগুলোর বাস্তবায়নে এখন থেকেই প্রস্তুতি নেয়ার পরামর্শ দেন শেখ হাসিনা। বলেন, সরকারও তাকে সর্বাত্মক সহযোগিতা করবে।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্ল্যা খান এবং জাহাঙ্গীর আলমও এ সময় বক্তব্য রাখেন।

বক্তব্যে প্রধানমন্ত্রী তার সরকারের সাফল্য তুলে ধরে উন্নয়নে

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে