পুরোটা সময় খেলবেন না মার্সেলো

প্রকাশিত: ০২-০৭-২০১৮, সময়: ০৯:১৮ |
Share This

সার্বিয়ার বিপক্ষে চোট পেয়ে মাঠ ছাড়েন রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার মার্সেলো। যখন মাঠ ছাড়ছিলেন তখন চোটের অবস্থা ততটা বোঝা যায়নি। পরে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার পরে অবশ্য জানিয়েছিলেন, পিঠের চোটটা হোটেলের তোষক থেকে হতে পারে। এরপর মার্সেলো অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে আশ্বস্ত করেছিলেন, চোটটা খুব একটা গুরুতর নয়।

মেক্সিকোর বিপক্ষে আজকের ম্যাচকে সামনে রেখে ব্রাজিল কোচ মনে করছেন, পুরোটা সময় খেলার মতো অবস্থা নেই তার। তাই মেক্সিকোর বিপক্ষে মার্সেলোকে ছাড়া সার্বিয়ার সঙ্গে ম্যাচের শুরুর একাদশই খেলবে। আর মার্সেলোর জায়গায় মাঠে নামবেন ফিলিপ লুইস।

সংবাদ সম্মেলনে তিতে জানিয়েছেন, এটা গ্রুপ পর্বের ম্যাচ নয়। নকআউট পর্বে আমরা এমন খেলোয়াড় নামাবো যার ফিটনেস নিয়ে বিন্দু পরিমাণ সন্দেহ নেই। এ ম্যাচ ১২০ মিনিট পর্যন্ত হতে পারে। তাই পুরোপুরি ফিট না হওয়ায় মার্সেলোকে নামানোর ঝুঁকি নিতে চাই না।

মেক্সিকোর বিপক্ষে ম্যাচ প্রসঙ্গে ব্রাজিলের কোচ বলেছেন, মেক্সিকোর বিরুদ্ধে দলটা আমি ঠিক করে ফেলেছি। আমার দল ব্যালান্সড এবং সবাই গুডমুডে আছেন। কোচ হিসেবে আমার প্রত্যাশা হলো দল গত ম্যাচে যে গতি নিয়ে খেলেছে এ ম্যাচেও তেমনটি হবে। আমরা সার্বিয়ার বিরুদ্ধে ম্যাচের মতোই খেলতে চাই মেক্সিকোর সঙ্গে।

সামারায় আজ সোমবার বাংলাদেশ সময় রাত ৮টায় কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে দুদল। ইতিহাস ও পরিসংখানে অবশ্য এগিয়ে আছে ব্রাজিল।

Comments

comments

Leave a comment

উপরে