মর্মান্তিক দুর্ঘাটনায় আরিফের মৃত্যু ধারণা পুলিশের

প্রকাশিত: ০৬-০৮-২০১৮, সময়: ০৬:২৬ |
Share This

নিজস্ব প্রতিবেদক
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী আরিফুল ইসলামের মৃত্যু মর্মান্তিক দুর্ঘটনা নৌকায় ডুবে হয়েছে বলে ধারণা পুলিশের।

এ সম্পর্কে কেরানীগঞ্জ সার্কেলের অতিরুক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার বলেন, প্রাথমিক তদন্তে আরিফুলের মরাদেহে তেমন কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। সে সাঁতার জানত না। তাছাড়া স্থানীয় কয়েকজন মাঝি মাল্লা কয়েক দিন আগে একটি নৌকা ডুবির ঘটনা ঘটছে,নৌকাটি কার বা মাঝি কে ছিল বা তাতে কতজন যাত্রীছিল তা স্পষ্ট করে কেউ কিছু বলতে পারে না। তার মরাদেহের ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে প্রকৃত নিহতের কারণ জানা সম্ভব হবে বলে পুলিশ জানায়।

অন্যদিক জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী আরিফুল ইসলামের সহপাঠী সুমাইয়ার দিকে সন্দেহের তীর ছুড়ে মারলেও এই সন্দেহের ব্যাপারে কোন সত্যতা পায়নি বলে জানান কেরানীগঞ্জ সার্কেলের অতিরুক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার ।

তিনি এ ব্যাপারে বলেন, আমরা সুমাইয়ার মোবাইল ল্যাপটপ থানায় নিয়ে আমাদের ইক্সপাপর্ট আইসিটি দিয়ে বিভিন্নভাবে পরীক্ষা করেছি , তাতে এখনও পর্যন্ত আরিফের সহপাঠি সুমাইয়ার জড়িত থাকার কোন সত্যতা পাওয়া যায়নি।
এব্যাপারে জবি রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী বলেন, আরিফ অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। তার মৃত্যুর কারণ নিয়ে এখনও স্পষ্ট কিছু বলতে পারছি না।

অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আরিফুলকে কোটাসংস্কার আন্দোলনকারী বলে অপপ্রচার চালাচ্ছে, যা সম্পূর্ণ ভ্রন্ত। সে কখনও এর সাথে জড়িত ছিল না। বিভাগ থেকে মিলাদ মাহফিল ও শোকসভার আয়োজন করা হবে বলেও জানান তিনি।
অারিফের ভাই রাশেদ জানান, তাদের গ্রামের বাড়ি চয়াডাঙ্গার জীবননগরে। তার ভাই কেরানীগঞ্জের একটি ভাড়া বাসায় থাকে। প্রতিদিন নৌকায় পারাপার হয়ে ক্লাস করে। অারিফ সাতার জানে না বলে তিনি জানান।
এ ব্যাপরে সুমাইয়া বলেন, আরিফ আমার অত্যন্ত ভাল বন্ধু ছিল।
পরকিয়া ব্যাপরে জানতে চাইলে তিনি বলেন, আমার কোন বিয়ে হয়নি, কিভাবে আমি পরকিয়া করি। এ ব্যাপরে সুমাইয়ার প্রতিবেশি জবি শিক্ষার্থী রাসেল বলেন, সুমাইয়ার বিয়ের ব্যাপারে আমি কিছুই আমার জানা নাই, তিনি আমার প্রতিবেশি, যদি বিয়ে হত তাহলে সবার আগে আমি জানতাম।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে