বীরগঞ্জে দুই হত্যাকাণ্ড, বাবা-মেয়ে আহত

প্রকাশিত: ০৯-০৮-২০১৮, সময়: ০৫:২৯ |
Share This

দিনাজপুরের বীরগঞ্জে দুটি হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে। এ সময় বাবা ও মেয়ে আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার জেলখানার মোড়ে এই দুই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন বীরগঞ্জ উপজেলার পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের জেলখানা মোড় এলাকার মৃত কাশেম আলীর ছেলে সুরুজ আলী (৪০) ও একই এলাকার তারা মিয়ার ছেলে রবিউল ইসলাম (৩২)।

আহতরা হলেন বীরগঞ্জ উপজেলা হাটখোলা এলাকার মৃত মধু মিয়ার ছেলে শহিদ (৫০) ও তার মেয়ে। আহত শহিদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতাল ও মেয়েকে বীরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে মেয়ের নাম জানা যায়নি।

জানা যায়, বীরগঞ্জ উপজেলার পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের জেলখানা মোড় এলাকার তারা মিয়ার ছেলে রবিউল ইসলাম মাদকাসক্ত। কিছুদিন ধরে তিনি বিভিন্ন ধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়ে আসছিলেন। তার কর্মকাণ্ডে এলাকার লোকজন অতিষ্ঠ হয়ে ওঠে।

আজ বৃহস্পতিবার ভোরে রবিউল ইসলাম কোনও কারণ ছাড়াই প্রতিবেশী সুরুজ আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। এরপর হাটখোলা এলাকার মৃত মধু মিয়ার ছেলে শহিদ (৫০) ও তার মেয়েকে কুপিয়ে আহত করে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় তাকে ১৩ মাইল গড়েয়া এলাকায় আটক করে স্থানীয়রা।

সকালে এ খবর ছড়িয়ে পড়লে এলাকার লোকজন এসে রবিউলকে গণপিটুনি দেয়। এতে মারা যান তিনি। এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী রবিউল ইসলামের লাশ আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। তবে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শাইকলা পারভীন বিষয়টি নিশ্চিত করেছেন।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে