বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় ব্যক্তি নিহত

প্রকাশিত: ০৯-০৮-২০১৮, সময়: ০৫:২৪ |
Share This

চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় (৩০) এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৯ আগস্ট) ভোরে উপজেলার উত্তর সূচিপাড়া ইউনিয়নের চুনতিয়া সেতুর পাশে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি একজন মাদক বিক্রেতা। ‘বন্দুকযুদ্ধে’ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

পুলিশের ভাষ্যমতে, শাহরাস্তি থেকে একদল মাদক বিক্রেতা মাদক নিয়ে পার্শ্ববর্তী হাজীগঞ্জে প্রবেশ করছে- রাত ১২টার দিকে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় সেখানে আগে থেকে ওত পেতে থাকা মাদক কারবারিদের সঙ্গে পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি গুলিবিদ্ধ হন। তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভোর সাড়ে ৩টার দিকে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

‘বন্দুকযুদ্ধে’ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে শারাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, ছয় রাউন্ড গুলি এবং বেশকিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি করে পুলিশ।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে পুথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এই নিয়ে গত দুই মাসে চাঁদপুরের কচুয়া, মতলব দক্ষিণ, হাজীগঞ্জ, ফরিদগঞ্জ এবং সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ছয়জন নিহত হয়েছে।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে