এস কে সিনহার ঘটনা প্রকাশ্যে আসলে আরো দুর্গন্ধ ছড়াবে

প্রকাশিত: ২৫-০৯-২০১৮, সময়: ১২:০৩ |
Share This

সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে তার সহকর্মীরা কেন একই বেঞ্চে বসতে চাননি সে কারণ প্রকাশ্যে আনলে আরো দুর্গন্ধ ছড়াবে বলে মন্তব্য করেছেন রাষ্ট্রের প্রধান আইনজীবী মাহবুবে আলম। আজ মঙ্গলবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প্রসঙ্গটি উঠে আসলে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, উনি (এস কে সিনহা) তো স্পষ্ট করেননি, কেন উনার সঙ্গে সহকর্মী বিচারপতিরা একসঙ্গে বসতে চাননি। কেননা অন্য বিচারপতিরা তার সঙ্গে কেন বসতে চান না সেই কারণগুলো উল্লেখ করলে আরো দুর্গন্ধ ছড়াবে। সেগুলোতে বিচার বিভাগের ভাবমূর্তি আরো নষ্ট হবে।

তার এই মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকরা যখন জানিতে চান এস কে সিনহার সঙ্গে বিচারপতিরা কেন বসতে চাননি, তার উত্তরে অ্যাটর্নি জেনারেল বলেন, আমরা যা জেনেছি কাগজ পড়ে জেনেছি। কোনো বিচারপতির সঙ্গে এ নিয়ে কথা বলিনি।

প্রধান বিচারপতির সঙ্গে তার সহকর্মীদের বসতে না চাওয়ার ঘটনা পৃথিবীতে আর কোথাও কি ঘটেছে!

মাহবুবে আলম আরো বলেন, বিচারপতি সিনহা একজন সাবেক বিচারপতি হয়ে ওনার সঙ্গে যারা বিচারকার্য পরিচালনা করেছেন তাদের সম্পর্কে কোনোরকম কূট মন্তব্য করা বা নানা রকম বাজে কথা বলা এটা খুবই অগ্রহণযোগ্য এবং এই কাজটা করে উনি নিজেই বিচার বিভাগের ভাবমূর্তি নষ্ট করছেন। এই সরকারের আমলে অনেক বিচারপতি কাজ করে গেছেন। এদের কেউ তো সরকারের বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে