হুট করে যোধপুরে প্রিয়াঙ্কা-নিক

প্রকাশিত: ০২-১০-২০১৮, সময়: ১২:০০ |
খবর > বিনোদন
Share This
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া থাকেন মুম্বাই। হবু বর নিক জোনাসের বাড়ি আমেরিকায়। তবে হুট করেই ভারতের যোধপুরে হাজির হয়েছেন এই জুটি।
অফিসিয়ালি কারণটি এখনও জানাননি তারা। তবে বেশ কয়েকটি ভারতীয় পত্রিকা জানাচ্ছে তাদের এই ঝটিকা সফরের হেতু বিয়ের কেনাকাটা।
পিঙ্কভিলার বরাতে জানা যায়, ২ অক্টোবর সকালে তাদের মুম্বাই এয়ারপোর্টে দেখা যায়। সেখান থেকে ব্যক্তিগত একটি জেট এয়ারে তারা যোধপুরে যান।
এদিকে যোধপুর পৌঁছার পরই তাদের ঘিরে ধরেন পাপারাজ্জি ও ভক্তরা।
তবে তারা বেশিক্ষণ সেখানে অবস্থান করেননি। জানা যায়, বিয়ের জন্য বিশেষ প্রস্তুতিতে আছেন এই বলিউড অভিনেত্রী। এ জন্য বিগ বাজেটের ছবি ‘ভারত’সহ বেশ কয়েকটি ছবি থেকে সরে এসেছেন প্রিয়াঙ্কা। চলছে বিভিন্ন ধরনের আয়োজনও।
২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। এরপর থেকে বিভিন্ন অনুষ্ঠান, পারিবারিক আয়োজন ও অবকাশযাপনে তাদের একসঙ্গে দেখা গেছে। বাড়তে থাকে এ জুটির ঘনিষ্ঠতা।
এরপর জুনে মুম্বাইয়ে এসে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে পরিচিত হয়ে যান আমেরিকান এ গায়ক। আর গত ১৮ আগস্ট হয় তাদের আনুষ্ঠানিক বাগদান।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে