ইমরানের ২ কোটির মাইলফলক স্পর্শ

প্রকাশিত: ০৭-১০-২০১৮, সময়: ০৬:৪৯ |
খবর > বিনোদন
Share This

রোমান্টিক গানের সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের ‘মন খারাপের দেশে’ গানটি শুরু থেকেই শ্রোতাদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছিল। গত বছরের ১৫ মে সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটিতে ইমরানের সঙ্গে কাজ করেন নতুন মডেল রোতসী। দ্রুতই গানটি ভাইরাল হয়। আর তারই জের ধরে চলতি বছরে এসে গানটি দুই দফা চমকে দিলো সবাইকে।

এই মিউজিক ভিডিওটি বছরের শুরুতে (২৩ জানুয়ারি) অতিক্রম করেছেন এক কোটি ভিউ-এর মাইলফলক! এদিকে ৮ মাসের মাথায় গত ৩০ সেপ্টেম্বর ভিডিওটি অতিক্রম করেছে দুই কোটি ভিউয়ের ঘর!

এমন সাফল্যে উচ্ছ্বসিত ইমরান বলেন, ‘এটা খুবই আনন্দের খবর। একই গান দিয়ে বছরের শুরুতে ও শেষের দিকে দুইবার সুখবর পেলাম। দুই কোটির মাইলফলক ছুঁতে পেরে আমি আনন্দিত। এর কৃতিত্ব মোটেই আমার একার নয় বরং সংশ্লিষ্ট সবার। কৃতজ্ঞতা জানাই এর প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভির প্রতি। আর দর্শক-শ্রেতাদের প্রতি ভালোবাসা তো থাকছেই।’

প্রসঙ্গত, গত বছর ১৫মে রাতে সিএমভির ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পাওয়া ইমরানের গাওয়া এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু আর লিখেছেন শরীফ আল-দীন। অন্যদিকে, ইমরান ও রোতসীকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে