রিজভীকে জবাব দিতে আমাদের হাছান মাহমুদ আছেন: কাদের

প্রকাশিত: ২৩-১০-২০১৮, সময়: ১১:১৭ |
Share This

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেপ্তারের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে ঘটনা ঘটেছে, তার পুনরাবৃত্তি রোধেই এ পদক্ষেপ নেওয়া হয়েছে।

ব্যারিস্টার মইনুল হোসেনের গ্রেফতার সম্পূর্ণ বেআইনি’, বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এই মন্তব্যের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেছেন, আমি রিজভীর বক্তব্যের কোনও জবাব দেবো না। তার বক্তব্যের জবাব দেওয়ার জন্য আমাদের হাছান মাহমুদ (আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক) আছেন।

মঙ্গলবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক রাজনৈতিক বিষয় নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

মইনুল হোসনেকে গ্রেফতারের বিষয়ে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এখানে কোনো জোটের বিষয় নয়, ব্যক্তির অপরাধের বিষয়। এটি একটি অপরাধ, তিনি (মইনুল হোসেন) নারী সাংবাদিককে যেভাবে অ্যাবিউজ করেছেন, কোনো মার্জিত সুশীল ব্যক্তির পক্ষে কি সম্ভব এ ধরনের আচরণ করা? সাংবাদিকরাই তো কনডেম করেছেন।

তিনি বলেন, মইনুল হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে, সেখানে গ্রেফতার করাটাই জরুরি ছিল এবং পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে।

সম্প্রতি এক টেলিভিশনে আলোচনা অনুষ্ঠানে সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘আমি আপনাকে চরিত্রহীন বলতে চাই’ বলে মন্তব্য করেন মইনুল হোসেন। পরে তিনি লিখিতভাবে এবং টেলিফোন করে মাসুদা ভাট্টির কাছে ক্ষমা চান। মাসুদা ভাট্টি মইনুল হোসেনকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

ঐক্যফ্রন্ট নিয়ে আওয়ামী লীগের কোনো উদ্বেগ আছে কি না, এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ঐক্যফ্রন্ট নিয়ে কোনো উদ্বেগ বা শঙ্কা নেই। প্রধানমন্ত্রী তো স্বাগত জানিয়েছেন, মইনুল হোসেনকে ব্যক্তিগত অপরাধের কারণে গ্রেফতার করা হয়েছে।

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে