১২ বছরের বড় মালাইকাকেই বিয়ে করছেন অর্জুন!

প্রকাশিত: ২৮-১০-২০১৮, সময়: ০৯:৩৮ |
খবর > বিনোদন
Share This

বলিউড অভিনেতা আরবাজ খানের সাবেক স্ত্রী এবং অভিনেত্রী ও মডেল মালাইকা অরোরার সঙ্গে অভিনেতা অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে বলিউডে অনেকদিন ধরেই গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে, সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পরিকল্পনা করছেন মালাইকা-অর্জুন।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, মালাইকা ও অর্জুন একে অন্যকে দারুন পছন্দ করেন। তারা কখনও তাদের সম্পর্ক নিয়ে কথা বলেননি। কিন্তু তাদের মধ্যে চমৎকার বোঝাপড়া রয়েছে। নিজেদের সম্পর্ক আগে বাড়াতে তারা তাই বিয়ের পরিকল্পনা করছেন।

সম্প্রতি এই জুটি মালাইকার ৪৫ তম জন্মদিন উৎযাপন করেছেন ইতালিতে। মিলান বিমানবন্দরে এই দুই তারকাকে হাত ধরে ঘুরতেও দেখা গেছে।

এর আগে একটি রিয়েলিটি শোতে তাদেরকে একসঙ্গে হাত ধরে মঞ্চে উঠতে দেখা গেছে। সেখানে  অর্জুন তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘নমস্তে ইংল্যান্ড’ এর প্রচারণা চালান।

অর্জুন আর মালাইকার সম্পর্ক অনেকদিনের বলেই জানা গেছে। আরবাজ খান যখন মালাইকার সঙ্গে তাদের ডিভোর্সের ঘোষণা দেন তখন অভিযোগের তীর অর্জুনের দিকেই ছিল। জানা গেছে, আরবাজ আর মালাইকার সংসার ভাঙার অন্যতম কারণ অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। শোনা যাচ্ছে, চুপি চুপি আর প্রেম নয়। আগামী বছরই এই জুটি বিয়ের পিঁড়িতে বসবেন। এ বিষয়ে শিগগিরই ঘোষণাও দেবেন তারা। এমনিতে মালাইকা অর্জুনের চেয়ে বয়সে ১২ বছরের বড়। কিন্তু তাতে কী? নিজেদের সম্পর্ককে পরিণতি দিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।  সূত্র: ইন্ডিয়া টুডে

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে