বাবার গিটারে ছেলের গান, দর্শকদের কান্না!

প্রকাশিত: ০১-১১-২০১৮, সময়: ০৮:০৬ |
খবর > বিনোদন
Share This

দলের প্রধান কর্তা চির বিদায় নিয়েছেন। শোকের ক্ষত শুকায়নি এখনও। তাই বলে তো আর থেমে থাকা যাবে না। দল প্রধানের স্বপ্ন বাস্তবায়ন করতে হলে এখন নতুন উদ্যোমে ছুটতে হবে। ইতোমধ্যে আইয়ুব বাচ্চু চলে যাওয়ার শোককে শক্তিতে পরিণত করে পথ চলতে শুরু করেছে এলআরবি।

বুধবার আইয়ুব বাচ্চুবিহীন এলআরবি গাইলো চট্টগ্রামের একটি কনসার্টে। এ কনসার্টেই বাবার গিটারে সুর তুলে উপস্থিত সবাইকে মুগ্ধ করলেন ছেলে জুনিয়র আইয়ুব। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে  শেকড়ের সন্ধান  মেগা কনসার্ট তার গানে বাবা কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুকেই আবার মিস করলেন সবাই।

দল নেতা নেই বলে মনও ভালো নেই এলআরবির কোন সদস্যের। এ সময় উপস্থিত সব শ্রোতাদের অনুরোধে গান ধরেন তাজোয়ার আইয়ুব। মঞ্চে উঠে তিনি  কণ্ঠে বলেন, ‘আমি গান গাইবো আমার সঙ্গে আপনারা সবাই এমনভাবে উচ্চস্বরে গাইবেন, যেন আমার বাবা উপর থেকে শুনতে পারে। আপনাদের কাছ থেকে শুধু আমার বাবার জন্য দোয়া চাই।’ পরে বাবার গাওয়া জনপ্রিয় গান ‘সেই তুমি অচেনা হলে’ মঞ্চে গান জুনিয়র আইয়ুব। তার সঙ্গে কণ্ঠ মেলান ‍উপস্থিত সব দর্শক।  তখন উপস্থিত অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন।

এ সময় আইয়ুব বাচ্চুর মেয়ে ফায়রুজ সাফরাও কান্না করছিলেন। তিনি বলেন, ’বড় অসময়ে আমার বাবা চলে গেলেন। আপনারা এমনভাবে গাইবেন যেন আমার বাবা শুনে বলে- আমি এই তো আছি, তোমাদের সাথে আছি।’

এসময় এলআরবির সদস্য স্বপন বলেন, ‘বাচ্চু ভাইকে ছাড়া ছে দীর্ঘ ৩৬ বছর পর স্টেজে উঠছি। তাকে ছাড়া আমাদের স্টেজে উঠতে হবে এটা কখনও কল্পনায় ছিল না।’

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে