রাখিকে তুলে আছাড়!

প্রকাশিত: ১২-১১-২০১৮, সময়: ১০:৪৫ |
খবর > বিনোদন
Share This

সম্প্রতি ভারতের পাঁচকুলার দেবি লাল স্টেডিয়ামে একটি কুস্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়। কুস্তি প্রতিযোগিতার দায়িত্বে ছিলেন দ্য গ্রেট খালি। আর সেই প্রতিযোগিতায় হাজির হন রাখিও। এক নারী কুস্তিগীরের সামনে তিনি স্পষ্ট জানিয়ে দেন, তাঁর সঙ্গে লড়াই করতে চান তিনি। কিন্তু, লড়াইটা হবে একটু অন্যরকমভাবে।

রাখি বলেন, তিনি একজন নৃত্যশিল্পী। আর সেই কারণে নাচের মাধ্যমে ওই মহিলা কুস্তিগীরের সঙ্গে লড়াই করবেন তিনি। ‘ড্রামা খুন’-এর কথা অনুযায়ী রাজিও হয়ে যান ওই নারী কুস্তিগীর। সেই সঙ্গে কুস্তি রিং-এর মধ্যে বেজে ওঠে একটি চটুল হিন্দি গান। গানের তালে কোমরও দোলাতে শুরু করেন রাখি।

কিন্তু, কুস্তির রিং-এর মধ্যে রাখির সেই নাচ একেবারেই পছন্দ হয়নি মহিলা কুস্তিগীরের। রাখির নাচ প্রথমে থামিয়ে দেন তিনি। যা নিয়ে রাখির সঙ্গে কথা কাটাকাটিও শুরু হয়ে যায় তাঁর। আর কথা কাটাকাটির মাঝে আচমকাই রাখিকে কাধে তুলে মাটিতে আছড়ে ফেলেন ওই নারী কুস্তিগীর।

শুধু তাই নয়, রাখিকে মাটিতে আছড়ে ফেলার পর, রিং-এর মধ্যে কয়েক মুহূর্তের জন্য নাচতে শুরু করেন ওই মহিলা কুস্তিগীর। মাটিতে পড়ে গিয়ে রাখি যন্ত্রণায় কাতরাতে শুরু করলে, এরপর তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। জিনিউজ

 

Comments

comments

Leave a comment

ফেসবুকে আমরা

লেখা পাঠান

আপনিও লিখতে পারেন। হতে পারেন আপনার জেলা কিংবা উপজেলার প্রতিনিধি।

সিভি পাঠান


news@digitalbangla24.com

সর্বশেষ সংবাদ

উপরে