অনন্ত জলিল মানেই আলোচনা সমালোচনা

অনন্ত জলিল মানেই আলোচনা সমালোচনা । দর্শকদের নতুন কিছু দিতেই তিনি সব সময়ী মরিয়া হয়ে থাকেন । তবে তার সিনেমার কাজ বরাবরই সমালোচনার জন্ম দিয়েছে । সম্প্রতি একটি আন্তর্জাতিক মানের সিনেমা নিয়ে ব্যাস্ত সময় পার করছেন ঢালিউডের এর ব্যস্ততম অভিনেতা অনন্ত জলিল । সিনেমা দুটি হলো দিন দ্যা ডে এবং নেত্রী দ্যা লিডার ।

আর এই সিনেমার ভিএফেক্স নিয়ে যেন ট্রলের বন্যা বয়ে যাচ্ছিল । এবার সেই বিষয় নিয়েও মুখ খুলেছেন তিনি । বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান পেজ থেকে একটি পোস্ট করা হয় । যেখানে অনন্ত জলিলের হয়ে তার ম্যানেজার পোস্ট করে বলেছেন অনন্ত জলিল কিভাবে মানুষকে সম্মান দেয় দেখুন । মোশন পোস্টার বানিয়েছেন যারা তাদের সবাইকে এক কালার স্যুট দিয়েছেন সার্টিফিকেট দিয়েছেন এবং প্রেস কনভারেন্স এ নিজের সঙ্গে রেখেছেন ।

এই স্টুডেন্টদের উনি যেভাবে সম্মান দিয়েছেন তা অনন্ত জলিলের দারাই সম্ভব । এই সময় নিয়ে মোশন পোস্টার নিয়েও বলেন এই কাজ গুলো আমাদের দেশের স্টুডেন্ট রা করেছেন অনন্ত জলিল প্রথম বাংলাদেশে মোশন পোস্টার তৈরি করেছেন । অনন্ত জলিলের সিনেমার আগে আপনারা বাংলাদেশি সিনেমায় কখনো মোশন এর কাজ দেখেন নি ।

আমাদের এইখানে অনেক স্টুডেন্ট এপ্লাই করেন তাদের মধ্যে ১২ জন অ্যানিমেশন মুভি এভেক্স মোশন পোস্টার বানায় । মুসাফির সহ আরো অনেক সিনেমাতেই মোশন পিকচার দেকাহ গিয়েছিল । কিন্তু অনন্ত এর আগে বাংলাদেশে কেউ মোশন পিকচার ব্যবহার করেনি এটি বলা হলো । এইও কথাটি তিনি কেনই বা বললেন এই কথাটা থেকেই যায় । তবে খুব শিগ্রই এই দুটি সিনেমা মুক্তি পাবে বলে জানা গিয়েছে ।

Verification Code : ( 77*99P )

Check Also

শিল্পীদের সংসারে মন বসে না ডিজে সোনিকা

শোবিজে নারীর পদচারনা মানেই যেন কটুক্তি । সেই সব প্রশ্নের করা জবাব দিয়েছেন বাংলাদেশের প্রথম …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.